ভালোবাসা হতে চাই

Ads Inside Post

ভালোবাসা হতে চাই

golpo-ghar.blogspot.com
golpo-ghar.blogspot.com

   -Guru

আমি তোমার প্রেমিক না, ভালোবাসা হতে চাই
তোমার মাই ডে আর কভার পিক না হয়ে
বইয়ের ভাজে খুব যতনে থাকতে চাই।

তোমার সারাটাদিন আমি চাই না
ঘুম থেকে উঠেই যেনো প্রথম তোমার মেসেজটাই পাই,
কোন দামি রেস্টুরেন্টে বসে সময় কাটানো নয়
তোমার হাত ধরে হাটতে চাই।
তোমার মনের খোঁজ নিতে চাই,
তোমার চোখে তাকিয়ে ভালোবাসার অ, আ,ক,খ শিখতে চাই।

তোমার ফেসবুক স্ট্যাটাসে নয়
তোমার ডাইরির প্রতিটি পাতায় থাকতে চাই,
তোমার কল্পনার রাজ্যজুড়ে থাকতে চাই
তোমার দীর্ঘশ্বাস নয় নিঃশ্বাস হতে চাই।

তোমার সাথে কোন ডেটে নয়
শিউলি কুড়াতে যেতে চাই
ঘন্টার পর ঘন্টা চ্যাটিং আমি চাই না
অনুভূতি মাখা কয়েক গুচ্ছ লাইন চাই।

তোমার অভিযোগ নয় অভিমান হতে চাই
তোমার চোখের বালি নয় চোখের তারা হতে চাই
আমার সাজানো গল্পে তোমাকে রুপ দিতে চাই
আমি তোমার প্রেমিক না, ভালোবাসা হতে চাই।

জান, বাবু, হেন তেন ন্যাকামি নয়
তোমার মুখে প্রিয় ডাক শুনতে চাই,
প্রেম প্রেম খেলা নয় ভালোবাসতে চাই
স্মার্টফোনের যুগে তোমার থেকে অত্যন্ত একটা চিঠি চাই।

দিনশেষে তোমার বিষন্নতার কারন নয়
তোমাকে প্রতিটি মুহূর্তে ভালো রাখতে চাই
তোমার প্রেমিক না, ভালোবাসা হতে চাই।



Post a Comment

0 Comments