কেউতো কোথাও

Ads Inside Post

কেউতো কোথাও


golpo-ghar.blogspot.com
golpo-ghar.blogspot.com


      -Guru

কেউতো কোথাও অপেক্ষায় থাকে !
নাহয় মন কোথায় ছুটে যায় ?
আমায় ছেড়ে কিসের আশায় কার পানে ?
কেউতো কোথাও কবিতা হতে চায় !
নাহয় কার জন্য এতো লিখি?
কার জন্য এতো প্রেমের মাধুরী মিশিয়ে শব্দ চয়ন করি ?
কেউতো কোথাও নিশ্চয়ই আমায় নিয়ে ভাবে !
নাহয় এত আনমনা হয়ে য়ায় কেন ?
কার জন্যই বা এতো ছটপট করে
বুকের খাচাঁয় বন্দি করা পাখি!
কেউতো কোথাও নিঃস্বার্থে ভালোবাসে !
নাহয় সারাক্ষন কারে ভাবি ?
কার ছবি হৃদয় ক্যানভাসে আঁকি!
কেউতো কোথাও মায়ার জালে টানছে আমায় !
নাহয় আমি এত উদাস কেন ?
কার মায়ায় জড়াতে চাই মন?
কেউতো নিশ্চয়ই প্রেম ছোঁবলে দংশন করেছে !
নাহয় আমি নিথর কেন ?
কোন বেদনায় কিসের বিষে অঙ্গ নীল ?
কেউতো কোথাও আপন হতে চায় !
নাহয় আমি এতো বিভোর থাকি কেন?
আমারি অজান্তে আমি হারায় কার ঠিকানায়,,
কেউতো কোথাও ভালোবাসে
গভীর ভাবে!
না হয় আমার কেন এতো শূন্যতা লাগে,,
কার সন্ধানেই বা সন্ন্যাসী হয় মন..!



Post a Comment

0 Comments