ভালোবাসা এমন ই হয়

Ads Inside Post

ভালোবাসা এমন ই হয়

golpo-ghar.blogspot.com
golpo-ghar.blogspot.com


         -Guru

খুব সহজে ভিজবোনা আমি,
মেঘের আলোয় সবুজ ঘাসে তোমার পায়ের চিহ্ন পড়ার আগে।

খুব সহজে ভিজবোনা আমি,
মেঘের ডাকে চমকে এসে শীতল হাওয়া উষ্ণ করে শক্ত করে জড়িয়ে ধরার আগে।

খুব সহজে ভিজবোনা আমি,
বৃষ্টির প্রথম ফোটা টা তোমার কপাল ছুঁয়ে ঠোঁটে পড়লো কিনা তা দেখার আগে।

খুব সহজে ভিজবোনা আমি,
তোমার চুল গড়িয়ে বৃষ্টির ফোটা গুলা আমার বুক ভেজানোর আগে।

খুব করে ভিজবো যখন ফোটায় ফোটায় তোমার গায়ের ঘ্রান ভেসে আসবে,

খুব করে ভিজবো যখন আমার ঠোঁটের চাপে তোমার ঠোঁটের কম্পন থেমে যাবে।

খুব করে ভিজবো যখন গায়ে জমে থাকা বিন্দু গুলো মিশে যাবে পরস্পরের সাথে।

খুব করে ভিজবো যখন থর থর করে কাঁপতে থাকা দুটি দেহ
হারিয়ে যাবে একে অন্যের ভিতরে।

খুব করে ভিজবো যখন খুব ভালোবাসবো,
ভিজতে ভিজতে ভালোবাসা গলে পড়বে ভেজা নরম মাটিতে।
 দুটি হৃদয় থামিয়ে দিবে দুটি দেহের কম্পন।
উষ্ণ হৃদয় ভেজা বাতাসে বলে বেড়াবে
ভালোবাসা এমন ই হয়!





Post a Comment

0 Comments